Header Ads

Header ADS

Editable govt. Job Application Form (সরকারি চাকুরির আবেদন ফরম)

Editable govt. Job Application Form  
(সরকারি চাকুরির আবেদন ফরম)
  
    প্রায়ই আমাদের সরকারী চাকুরীর আবেদন ফরম এর প্রয়োজন হয়। আমরা অনেকেই সরকারী চাকুরীর জন্য আবেদন করে থাকি। এজন্য আমরা সবাই স্ব স্ব প্রতিষ্ঠানের (সার্কুলার অনুযায়ী) ওয়েব সাইটে গিয়ে চাকুরীর আবেদন ফরম ডাউনলোড করি।

    মাঝে মাঝে আমাদের নির্ধারিত প্রতিষ্ঠান গুলোর ওয়েব সাইটে আবেদন ফরম খুঁজেও পাইনা। আবার আমরা আবেদন ফরমের জন্য গুগলে সার্চ করি, সেখানে হরেক রকমের ফরম দেখে আমরা বুঝতে পারিনা কোনটা আমাদের সেই কাঙ্খিত চাকুরীর আবেদন ফরম।

    আবার কখনো কখনো উক্ত ফরমটি এডিট করার প্রয়োজন হয়। কিন্ত ফরমগুলো জেপিইজি অথবা পিডিএফ ফাইল আকারে থাকার ফলে আমরা সেগুলো এডিট করতে পারিনা।

    আমাদের দেশে যত প্রকারের সরকারী প্রতিষ্ঠান আছে চাকুরীর আবেদন ফরম সেগুলোর একটাই। এটা আমরা অনেকে জানিনা আবার অনেকে জানি। শুধুমাত্র প্রাপকের বিষয়টা ছাড়া বাকী সবটাই অপরিবর্তিত থাকে।

      নিচের ছবিটা খেয়াল করুন----  


কেই কেউ মনে করেন, যে প্রতিষ্ঠানে চাকুরীর জন্য আবেদন করবেন সেই প্রতিষ্ঠানের ওয়েব সাইট থেকেই আবেদন ফরম সংগ্রহ করতে হবে। যদি কেউ তাই মনে করেন তাহলে মনে রাখবেন এটা আপনার ভুল ধারনা।

আমি একটা ফর শেয়ার করলাম আপনাদের জন্য । সেটা ডাউনলোড করে নিন এবং পরবর্তীতে যখন চাকুরীর জন্য আবেদন ফরম দরকার হবে তখন পরিবর্তিত জায়গাটি এডিট করে প্রিন্ট করে নিবেন। অথবা আপনি কম্পিউটারের মাধ্যমে ফরটি এডিট করে কম্পিউটারে পূরণ করে প্রিন্ট করতে পারবেন। কোন সমস্যা হবে না।
👊 

👍আমার ফেজবুক পেজে লাইক দিন এবং শেয়ার করুন👥

😀  মন্তব্য করুন-

🙆 শেয়ার করুন-


Download the Job Application Form (Click hear)

govt. Job Application Form, job form, editable form, govt. job form, application form, sorkari chakurir abedon form, abedon form, সরকারি চাকুরির আবেদন ফরম, আবেদন ফরম, জব ফরম, এপ্লিকেশন ফরম,    

No comments

Powered by Blogger.